২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

পাটকেলঘাটায় সন্তান ও বৌমার নির্যাতনের শিকার বৃদ্ধা

এম এ মান্নান, তালা:
সাতক্ষীরা জেলার তালা উপজেলার পাট*কেলঘাটা থানার বারানগর গ্রামের মৃত কোমল চক্রবর্তীর বৃদ্ধ স্ত্রী শান্তিলতা চক্রবর্তী(৬৫)কে শারীরিক ভাবে নির্যাতন করে*ছেন তার নিজ পুত্র হারান চক্রবর্তী ও তার স্ত্রী শিবানী চক্রবর্তী। বুধবার(২০ এপ্রিল) সকাল ৮ টার দিকে নি*জের সন্তান ও বৌমা বেদম মারপিট করতে দেখা যায় তাকে।

এলাকা*বাসী জানায়, হারান চক্রবর্তী ও তার স্ত্রী শিবানী চক্রবর্তী প্রায় সব সময় তার বৃদ্ধ মা শান্তিলতা চক্রবর্তীকে শারীরিক*ভাবে নির্যাতন করে বাড়ি থেকে বের করে দেয়। বুধবার ও একই ঘটনা ঘটায়, যা দুর থেকে প্রতিবেশীরা ভিডিও ধারন করে। এর কয়েক মাস আগেও ঐ বৃদ্ধ মহিলা নির্যা*তনের শিকার হয়ে পাটকেলঘাটা থানায় অভিযোগ করলে সেখান থেকে প্রশাসন ও গন্যমান্য ব্যাক্তি*বর্গের সামনে ক্ষমা চেয়ে পার পাই হারান ও তার স্ত্রী । কিছুদিন না যেতেই আবারও বিভিন্ন নির্যাচনের খড়ক নেমে আসে এ বৃদ্ধ মহিলার উপর, প্রতি*বেশীরা আরো জানায়,ঐ বৃদ্ধ মহিলা কে মারপিট করার সময় প্রতি*বেশীরা ঠেকাতে গেলে তাদের ও মারপিট করে হারান ও তার স্ত্রী।
এ ব্যাপারে এলাকাবাসী ঐ বৃদ্ধ মহিলার উপর নির্যাতন বন্ধ সহ আইন অনুযা*য়ী তার খোরপোশের ব্যবস্থা করার জন্য প্রশাসনের দ্রুত হস্তক্ষেপ কামনা করেছেন।

একই ধরনের পোস্ট

spot_img
spot_img

নতুন খবর